নাটোর ৪ আসনে দুই জনের মনোনয়ন প্রত্যাহার
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৩
নাটোর ৪ আসনে দুই জনের মনোনয়ন প্রত্যাহার
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে শেষ দিনে ২ জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।


১৭ ডিসেম্বর, রবিবার প্রার্থীরা বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তার মাধ্যমে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেন।


বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটানিং কর্মকর্তা আবু রাসেল স্বতন্ত্র প্রার্থী জাহানারা বেগম ও জাকের পার্টির প্রার্থী রবিউল করিমের মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন। এর ফলে নাটোর ৪ সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বর্তমান সংখ্যা রইল ৯ জন। এর আগে এ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীসহ মোট ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।


জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাসের ভূঞা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানা গেছে, নাটোর ৪ আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা হলেন-জাতীয় পার্টি-জেপি’র এস এম সেলিম রেজা, স্বতন্ত্র প্রার্থী সুজন আহম্মেদ, গুরুদাসপুর পৌর আ.লীগের সভাপতি জাহিদুল ইসলাম এবং নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ শোভন।


অন্যদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, জাতীয় পার্টির প্রার্থী আলাউদ্দিন মৃধা, বাংলাদেশ কংগ্রেস পার্টির শান্তি রিবেরু, তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুল খালেক সরকার ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের গাজী আবু সায়েম রতন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন।


উল্লেখ্য মনোনয়ন প্রত্যাহার করে নেয়া জাহানারা বেগম বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শহিদ আয়নাল ডাক্তারের সহধর্মিণী। তিনি বনপাড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেনের মা। আর রবিউল করিম জাকের পার্টির প্রার্থী ছিলেন।


বিবার্তা/জনি/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com