ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় দুই ভাইকে পিটিয়ে আহত
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০২৩, ২২:৩৮
ব্রাহ্মণবাড়িয়ায় পাওনা টাকা চাওয়ায় দুই ভাইকে পিটিয়ে আহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের হামলায় মারধরের শিকার হলেন দুই ভাই। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে শহরেরর দাড়িয়াপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পরিবার ও স্থানীয় লোকজন উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


আহতরা হলেন, ওই এলাকার গণেশ দাসের ছেলে জিকেশ দাস (৩৮) তার ছোট ভাই সুকেশ দাস (৩২)।


আহত জিকেশ দাস বলেন, প্রায় দুই বছর আগে আমার প্রতিবেশী পার্থ দাস আমার কাছ থেকে সাড়ে ৪ লক্ষ টাকা ধার নেয়। এরপর থেকে সে আমার পাওনা টাকা দিতে অনীহা প্রকাশ করে। কিছু দিন পর পর বিভিন্ন দিন তারিখ দিয়ে আমাকে ঘুরাতে থাকে। এরপর স্থানীয় লোকজনকে বিষয়টি জানালে তারা সালিশের মাধ্যমে আমার পাওনা ৪ লক্ষ টাকার মধ্যে আড়াই লক্ষ টাকা নির্ধারণ করে দেন। পরে ওই টাকা চাইতে গেলে পার্থ দাসের নির্দেশে রিংকু দাস, লিটন দাস, চিত্র রঞ্জন দাস, সানি দাস, চয়ন দাসসহ ৮/১০ জন মিলে আমি ও আমার ভাইয়ের উপর হামলা করে। এক পর্যায়ে আমার মাথা ফাটিয়ে রক্তাক্ত করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে দুইজনকে হাসপাতালে ভর্তি করে। আমরা এর সঠিক বিচার চাই।


ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/আকঞ্জি/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com