রাজধানীতে পৃথক ঘটনায় দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ২২:৪৭
রাজধানীতে পৃথক ঘটনায় দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীতে পৃথক ঘটনায় দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঢামেক ১০৫ নং ওয়ার্ডের গলি থেকে এক বৃদ্ধের মরদেহ ও পল্টনের হকি স্টেডিয়ামের ফুটপাত থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


১৩ ডিসেম্বর, বুধবার সকাল ৯ টা ও দুপুর ১টার দিকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


শাহবাগ থানার উপ-পরিদর্শক (এস আই) নুর আলম মুন্সী জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভেতরে ১০৫ নম্বর ওয়ার্ডের পাশের গলী থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, আমরা তার পরিচয় জানতে পারিনি তবে জানার চেষ্টা চলছে। (সি আই ডির) ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে হয়ত তার পরিচয় জানা যেতে পারে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


অপর দিকে গুলিস্তানের ভাসানী হকি স্টেডিয়ামের ফুটপাত থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়। পল্টন থানার উপ-পরিদর্শক (এস আই) শাহ্ আলম জানান, আমারা খবর পেয়ে গুলিস্তানের ভাসানী হকি স্টেডিয়ামের ফুটপাত থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার নাম পরিচয় জানতে পারিনি। (সি আই ডির) ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে হয়ত তাই পরিচয় জানা যেতে পারে।


পুলিশের এই উপ-পরিদর্শক বলেন, স্থানীয় লোকের মুখে জানতে পারি ওই বৃদ্ধ ভবঘুরে প্রকৃতির ছিলেন। সেখানেই থাকতেন সেখানেই ঘুমাতেন। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অসুস্থ জনিত কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যেতে পারে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com