দৌলতপুরে প্রাথমিক শিক্ষক সমিতির মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ১৯:১৩
দৌলতপুরে প্রাথমিক শিক্ষক সমিতির মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে প্রাথমিক শিক্ষক সমিতির মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর, বুধবার দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ফিলিপনগর মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।


ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির ব্যবস্থাপনায় মেধাবৃত্তি পরীক্ষায় ১৮টি স্কুলের ৪জন করে মোট ৭২জন মেধাবী শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয়।


এসময় উপস্থিত ছিলেন, পরীক্ষা পরিচালনা কমিটির উপদেষ্টা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাকিবুল ইসলাম, ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আজিজ, পরীক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক গোলাম কিবরিয়া, যুগ্ম আহ্বায়ক সাহাবুল ইসলাম, প্রধান পরীক্ষক, গোলাম মোস্তফা, মিজানুর রহমান, তাইজউদ্দিনসহ পরীক্ষায় অংশ নেওয়া ১৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকবৃন্দ।


উল্লেখ্য, ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতি ২০০৪ সালে গঠিত হয়। সেসময় প্রধান শিক্ষক ইসমাইল হোসেন কে সভাপতি ও গোলাম কিবরিয়া কে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি গঠন করে এর কার্যক্রম পরিচালনা করা হয়। আগামীতে ফিলিপনগর প্রাথমিক শিক্ষক সমিতি উপজেলার ১৪ ইউনিয়নে মেধাবৃত্তি পরীক্ষার আয়োজন করবে বলে সমিতির কর্মকর্তারা জানিয়েছেন।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com