রাজধানীতে ট্রাকচাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২৩, ২২:২৭
রাজধানীতে ট্রাকচাপায় পুলিশ কর্মকর্তার মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী রায়েরবাগ এলাকায় ট্রাকের ধাক্কায় বাতেন (৪২) নামের এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। তিনি গেন্ডারিয়া থানায় (এএসই) পদে কর্মরত ছিলেন।


১২ ডিসেম্বর, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।


পড়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে রাত দশটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।


নিহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পুলিশ কনস্টেবল আনিসুর রহমান ঘটনাস্থলের লোকজনের বরাত দিয়ে তিনি জানান, আজ রাতে আমাদের স‍্যারকে বাসায় নামিয়ে ফেরার পথে রায়েরবাগ মেইন রোডের পাশে লোকজনের জটলা দেখে তখন জিজ্ঞেস করলে তারা জানান একজন পুলিশ সদস্যকে একটি ট্রাক মোটরবাইককে ধাক্কা দিয়ে চলে যায়। তখন আমি রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, নিহত পুলিশ সদস্য গেন্ডারিয়া থানায় কর্মরত ছিলেন, তিনি যাত্রাবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় মারা যান। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলার, বেলাবো থানার, আউয়ালি কান্দা গ্রামে। তিনি আব্দুল হাইয়ের ছেলে। বর্তমানে রায়েরবাগ এলাকায় নিজ বাসায় থাকতেন তিনি। বিষয়টি যাত্রাবাড়ী থানা অবগত আছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com