নোয়াখালীতে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ১২:২২
নোয়াখালীতে সিএনজি-পিকআপ সংঘর্ষে নিহত ১
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে যাত্রীবাহী সিএনজি ও মালবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজিতে থাকা ফখরুল ইসলাম (৫৫) নামের এক যাত্রী নিহত ও আরও তিন যাত্রী আহত হয়েছেন।


১০ ডিসেম্বর. রবিবার সকাল সাড়ে ৮টার দিকে মধ্যম চরউরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত ফখরুল ইসলাম রামগতি উপজেলার আলম মিয়ার ছেলে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।


স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সিএনজি যোগে রামগতি থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে সিএনজি যোগে আসছিলেন ফখরুল ইসলাম’সহ কয়েকজন যাত্রী। সকাল সাড়ে ৮টার দিকে তাদের সিএনজিটি মন্নান নগর চৌরাস্তা পার হয়ে নোয়াখালী ইউনিয়নের মধ্যম চরউরিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাদের সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুছড়ে গিয়ে গুরুতর আহত হয় সিএনজিতে থাকা চার যাত্রী। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফখরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।


সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মৃতদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সবুজ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com