লক্ষ্মীপুরে সম্মাননা পেলেন ৫ জয়িতা
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৮:১০
লক্ষ্মীপুরে সম্মাননা পেলেন ৫ জয়িতা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে ২০২৩ লক্ষ্মীপুরে অর্থনৈতিকভাবে সাফল্য ও সমাজ উন্নয়নে অবদানসহ বিভিন্ন পর্যায়ে অবদান রাখায় ৫ নারী জয়িতাকে সম্মাননা দেওয়া হয়েছে।


৯ ডিসেম্বর, শনিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের মিলনায়তনে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এ সম্মাননা দেওয়া হয়।


অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সুরাইয়া জাহান।


বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর ছিদ্দিক, সিভিল সার্জন আহাম্মদ কবীর, স্থানীয় সরকারের উপ-পরিচালক সাজিয়া পারভিন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুলতানা জোবেদা খানম ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন লিকা প্রমুখ।


জেলা প্রশাসন সূত্র জানায়, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জন করায় রায়পুরের ক্যাম্পেরহাট এলাকার আমেনা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনে রায়পুর পৌর শহরের সুমা ভৌমিক, সফল জননী নারী হিসেবে রামগঞ্জের সোনাপুর এলাকার শাহানারা বেগম, সমাজ উন্নয়নের অবদান রাখায় সদর উপজেলার বিনোদধর্মপুর গ্রামের রৌশন আক্তার ও নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় কমলনগরের আইয়ুব নগর এলাকার বিবি ফাতেমাকে জয়িতা সম্মাননা দেওয়া হয়।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com