কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক সংঘর্ষে নিহত ২
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় পৃথক সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।


৯ ডিসেম্বর, শনিবার সকালে উপজেলার মধ্যকাশিপুর বাজারে দোকান ভাড়া চাইতে গিয়ে এবং বড়ভিটা ইউনিয়নে আবাদি জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে এ দুইজন নিহত হয়


স্থানীয়রা জানান, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর বাজারে নিজের ভাড়া দেওয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের নিকট টাকা চাইতে গেলে কথা কাটাকাটি হয়।


এসময় সুলতানের লোকজন রফিকুলের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় মারাত্মকভাবে আহত হয় রফিকুল। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


অপর দিকে সকাল ১১ টার দিকে উপজেলার ধরলার চর-মেখলি এলাকার সোলজারের ছেলে সাদ্দাম হোসেন ভূট্টা চাষের জমির উপর দিয়ে একই এলাকার আজের উদ্দিনের ছেলে হাসান ট্রলি চালিয়ে যাওয়ার জেরে দুজনের মধ্যে হাতাহাতি বাধে।


এসময় সাদ্দামের মা সমস্ত ভান (৬০) ঘটনাস্থলে আসলে তাকেও কিলঘুষি মারতে থাকেন হাসান। এসময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার স্বজনেরা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com