চকরিয়ায় সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ০০:১০
চকরিয়ায় সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রকক্সবাজারের চকরিয়ায় অভ্যান্তরীণ বদরখালী-মহেশখালী সড়কে সিএনজি চালিত অটোরিক্সা ও ডাম্পার গাড়ি (মিনি পিকআপ) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় সিএনজি গাড়ির যাত্রী মো. জাবেদ সিকদার (২৭) নামে এক ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় সিএনজি চালক ও একজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহতের পরিচয় পাওয়া যায়নি।


শুক্রবার (৮ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে চকরিয়া উপজেলার বদরখালী সড়কের ইলিশিয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


সড়ক দুর্ঘটনায় নিহত মো. জাবেদ সিকদার মহেশখালী উপজেলার গোরকঘাটা ইউনিয়নের সিকদারপাড়া এলাকার মৃত ইছহাক সিকদারের ছেলে ও মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়ার আপন ভাগিনা। তিনি পেশায় রূপচাঁদা সয়াবিন তেলের ডিলারশিপ ছিলেন।


নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে বাসা থেকে বের হয়ে সিএনজি চালিত অটোরিক্সা যোগে জাবেদ সিকদার চকরিয়ায় তার নিকট এক আত্মীয়ের বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিল। পরে বদরখালীতে জুমার নামাজ আদায় করে চকরিয়া পৌর শহরে যেতে সিএনজিযোগে রওয়ানা হয় । পথিমধ্যে বদরখালী সড়কের ইলিশিয়া এলাকায় পৌঁছলে সিএনজি ও ডাম্পার গাড়ির মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে সিএনজি যাত্রী জাবেদ সিকদার ঘটনাস্থলে প্রাণ হারায়। এঘটনায সিএনজি চালক ও একজন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। তাৎক্ষণিকভাবে আহতের পরিচয় পাওয়া যায়নি।


চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অরুপ কান্তি চৌধুরী বলেন, বদরখালী সড়কে দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছি। তবে এ দুর্ঘটনায় হতাহতের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান তিনি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com