টুঙ্গিপাড়ায় সকাল থেকে বিদ্যুৎবিহীন, ভোগান্তি ৬৮টি গ্রাম
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪, ১৭:৪২
টুঙ্গিপাড়ায় সকাল থেকে বিদ্যুৎবিহীন, ভোগান্তি ৬৮টি গ্রাম
টুঙ্গিপাড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সঞ্চালন লাইনের সাথে লাগোয়া গাছের ডালপালা কাটার কারণ দেখিয়ে সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিদ্যুৎ ছিল না টুঙ্গিপাড়ায়।


এদিকে বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, ‘২৯ এপ্রিল, সোমবার সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না’ বিষয়টি মাইকিং করে জানানো হয়েছে। তবে উপজেলার অনেকের অভিযোগ এমন কোনো খবর তারা পাননি।


টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের রফিকুল ইসলাম বলেন, সকাল থেকেই বিদ্যুৎ নেই। পুরো উপজেলায় মানুষ ভোগান্তিতে রয়েছেন। গরমের দিনে টানা বিদ্যুৎ না থাকা এটা পিডিবির কাণ্ডজ্ঞানহীন আচরণ। গাছের ডালপালা কাটলেও সারাদিন কাটে নাকি? অনেকে বিদ্যুৎ না থাকায় বাসায় পানি তুলতে পারছেন না। যে কারণে রান্নাসহ দৈনন্দিন কাজে পানি সংকটে দুর্ভোগ পোহাতে হচ্ছে। মানুষ চারদিক থেকে বিপদে আছে। পুরো উপজেলা জনদুর্ভোগ চরমে পৌঁছেছে।


টুঙ্গিপাড়া কলেজের শেখ জামাল ছাত্রাবাসের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র ইয়াছিন জানান, সামনে পরীক্ষা, সারাদিন কোন বই পড়তে পারিনি। বিদ্যুৎ না থাকার কারণে আর এই তীব্র গরমে সকাল থেকে দুই-তিনবার‌ গোসল‌ করেছি।


গ্রাহকদের অভিযোগ, পিডিবি অফিসের নাম্বারে কল দিলেও পাওয়া যায় না। অফিস নাম মাত্র মাইকিং করলেও উপজেলা বেশিরভাগ বাসিন্দার কাছে সেই বার্তা পৌঁছায়নি।


এ প্রসঙ্গে টুঙ্গিপাড়া পল্লী বিদ্যুৎ কেন্দ্রের ডিজিএম রেজাউল করিম বলেন, লাইনের জরুরি রক্ষণাবেক্ষণসহ লাইনের নিকটবর্তী গাছপালা কর্তনের লক্ষ্যে সকাল ৮টা থেকে দুপুর ৩টা পর্যন্ত টুঙ্গিপাড়া উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল। এই সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখিত।


বিবার্তা/শান্ত/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com