সিরাজগঞ্জে মুরগির বাচ্চাবাহী কাভার্ডভ্যানে আগুন, গ্রেফতার ২
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২৩, ২১:০৫
সিরাজগঞ্জে মুরগির বাচ্চাবাহী কাভার্ডভ্যানে আগুন, গ্রেফতার ২
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের ডাকা দশম দফার অবরোধের প্রথম দিন রাতে পাবনা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুরে একটি মুরগীর বাচ্চাবাহী কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে গাড়িতে থাকা প্রায় সাড়ে ৭ হাজার মুরগীর বাচ্চা মারা গেছে। এ ঘটনায় উপজেলা বিএনপির ১১ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৫০ থেকে ৬০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।


৭ ডিসেম্বর, বৃহস্পতিবার সকালে কাভার্ডভ্যানের চালক মোখলেসুর রহমান বাদী হয়ে এই মামলা করেন। এই মামলায় বিএনপি কর্মী নবীর হোসেন ও মজনু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।


শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনায় চালক বাদী হয়ে মামলা করেছেন। এই মামলায় বিএনপির দুই কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তারা মামলার এজাহারভুক্ত আসামি। বৃহস্পতিবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বুধবার (৬ ডিসেম্বর) রাতে গাজীপুর থেকে একটি কাভার্ডভ্যান বয়লার মুরগির বাচ্চা নিয়ে পাবনার ফরিদপুরে যাচ্ছিল। ভ্যানটি ঢাকা-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার দুর্গাদহ গ্যাস ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে এর গতিরোধ করে দুর্বৃত্তরা। এ সময় তারা ভ্যানে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এতে পিকআপ ভ্যানে থাকা ৭ হাজার ৫০০টি মুরগির বাচ্চা মারা যায়। দুর্বৃত্তদের হামলায় ভ্যানের চালক মোখলেসুর রহমান আহত হন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com