পিরোজপুরে অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২৩, ১২:৩০
পিরোজপুরে অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে অবরোধের সমর্থনে বিএনপির উদ্যোগে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে। পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে জেলার পিরোজপুর-ঢাকা সড়কে ওই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৬ ডিসেম্বর) রাতে এই মহাসড়কের অবরোধের সমর্থনে বিএনপির মশাল মিছিল করে অবরোধকারীরা।


জানা গেছে এর আগে সন্ধ্যায় জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিয়াজ উদ্দিন শিকদারের নেতৃত্বে জেলা খানা সংলগ্ন বাইপাস রোড এলাকায় জেলা যুবদলের উদ্যোগে অন্য একটি মশাল মিছিল অনুষ্ঠিত হয়।


প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮ টার দিকে হঠাৎ জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন ও জেলার সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান চাঁনের নেতৃত্বে নেতা-কর্মীদের পিরোজপুর-ঢাকা মহা সড়কের পাঁচাপাড়া বাজার এলাকায় আবরোধের সমর্থনে একটি মশাল মিছিল করে অবরোধকারীরা।


জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগের এক তরফা নির্বাচনের প্রতিবাদে ওই নিবার্চন বাতিলের দাবিতে ও অবরোধের সমর্থনে দলের নেতা-কর্মীদের নিয়ে শান্তিপূর্ণ মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।


জেলা যুবদলের যুগ্ম আহবায়ক রিয়াজ উদ্দিন শিকদার বলেন, যতদিন পর্যন্ত দেশের জনগনের ভোটারাধিকার ফিরে না পাবে ততদিন পর্যন্ত বিএনপির এই চলমান আন্দোলনে জেলা যুবদল সক্রিয় অংশ গ্রহণ করবে।


পিরোজপুর সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কোন তথ্য নাই।


বিবার্তা/তাওহদিুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com