দেড় কোটি টাকার সোনার গহনাসহ পাচারকারী আটক
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩, ১৬:২৫
দেড় কোটি টাকার সোনার গহনাসহ পাচারকারী আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদায় অভিযান চালিয়ে দেড় কোটি টাকা মূল্যের এক কেজি ৬৩৫ গ্রাম ওজনের সোনার গহনাসহ এক পাচারকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। ৬ ডিসেম্বর, বুধবার সকালে উপজেলার লোকনাথপুর থেকে তাকে আটক করা হয়।


আটককৃতের নাম মো: সাইদ। আটক সাঈদ উপজেলার হাউলি ইউনিয়নের লোকনাথপুর গ্রামের মো: দাঊদের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) নাজিম উদ্দীন আল আজাদ।


এ প্রসঙ্গে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা খবর পায় দর্শনা সীমান্ত দিয়ে পার্শ্ববর্তী দেশ ভারতে সোনা পাচার হবে। এমন খবর পেয়ে আমরা দামুড়হুদার লোকনাথপুরে অবস্থান নিই। সকাল ১০টার দিকে পাচারকারী মোটরসাইকেল যোগে দামুড়হুদার লোকনাথপুর থেকে দর্শনা পরানপুরগামী সড়ক ধরে যাওয়ার সময় জনৈক রিমেল বিশ্বাসের আম বাগানে পৌঁছলে আমরা তাকে আটক করি।


তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার দেহ তল্লাশি করে জ্যাকেটের ভিতরে কৌশলে লুকিয়ে রাখা সোনার গহনা উদ্ধার করতে সক্ষম হই। এসময় তার ব্যবহৃত টিভিএস ব্যান্ডের ১৫০ সিসি এপাচি মোটরসাইকেল জব্দ করি। এ বিষয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com