ব্রাহ্মণবাড়িয়ায় মেঘনা নদীতে গোসল করতে গিয়ে শিশু নিখোঁজ
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৭:৫৯
ব্রাহ্মণবাড়িয়ায় মেঘনা নদীতে গোসল করতে গিয়ে শিশু নিখোঁজ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নানা বাড়িতে বেড়াতে এসে মেঘনা নদীতে গোসলে নেমে জুলেখা আক্তার (৭) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।


নিখোঁজের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল শিশুটিকে উদ্ধারে অভিযান অব্যাহত রেখেছেন।


নিখোঁজ জুলেখা বাঞ্ছারামপুর উপজেলার মরিচাকান্দি গ্রামের সুজন মিয়ার মেয়ে।


৪ ডিসেম্বর, সোমবার দুপুরে জুলেখা নানার বাড়ি উপজেলার ধরাভাঙ্গা গ্রামের পাশে এমপি টিলা এলাকায় মেঘনা নদীতে তার বড় বোনের সঙ্গে গোসল করতে যায়। গোসলে ডুব দিয়ে আর ওপরে ওঠেনি জুলেখা। পরে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি।


নিখোঁজের খবর পেয়ে নবীনগর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে শিশুটিকে উদ্ধারে অভিযান চালাচ্ছে। এ সংবাদ লেখা পর্যন্ত আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুর ১টা পর্যন্ত শিশুটির সন্ধান পায়নি ডুবুরি দল।


জানা গেছে, গত শুক্রবার জুলেখা তার মায়ের সঙ্গে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধরাভাঙ্গা গ্রামে তার নানা হান্নান মিয়ার বাড়িতে বেড়াতে আসে। সোমবার দুপুর ১টায় শিশুটি নানার বাড়ির পাশে মেঘনা নদীতে বড় বোনের সঙ্গে গোসল করতে যায়। গোসলে ডুব দিয়ে আর ওপরে ওঠেনি জুলেখা। স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাননি। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন।


সলিমগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) উপ পরিদর্শক এসআই কাউসার মাতব্বর জানান, সলিমগঞ্জ নৌ-পুলিশের একটি টিম ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com