পঞ্চগড়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৯
পঞ্চগড়ে বিষপানে গৃহবধূর আত্মহত্যা
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলায় স্বামীর নির্যাতনে সবুরা খাতুন (৪৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ করেছে নিহতের আত্মীয়জন।


৫ ডিসেম্বর, সোমবার মধ্যরাতে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়।


সবুরা উপজেলার ভজনপুর ইউনিয়নের ভূতিপুকুর এলাকার কাশিম উদ্দিন হুলুর স্ত্রী।


ওই নারীর পরিবারের লোকজন জানায়, প্রায় ২২ বছর আগে প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দেবনগর ইউনিয়নের কামাতপাড়া এলাকার ফজলে করিমের মেয়ে সবুরা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন কাশিম উদ্দিন হুলু। বর্তমানে তাদের সংসারে দুটি মেয়ে সন্তান রয়েছে। মাঝে মধ্যেই তাদের মধ্যে পারিবারিক কলহ চলতো। স্থানীয় ভাবে কয়েকবার শালিসও হয়েছে।


গত রবিবার ভাইয়ের বাড়িতে যেতে চাইলে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে কাশিম তাকে মারধর করে। রাগে ক্ষোভে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে সবুরা। পরে তাকে আবারও মারধর করার সময় তার অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে কাশিম উদ্দিন।


সবুরার ভাই খাদেমুল ইসলাম বলেন, কাশিম আমার বোনকে সামান্য বিষয় নিয়ে মারধর করতো। সেদিন আমার বাড়িতে আসতে চাওয়ায় তাকে প্রচণ্ড মারপিট করে। রাগে ক্ষোভে আমার বোন আত্মহত্যার জন্য বিষ পান করে। এই অবস্থাতে আবারও তাকে মারধর করা হয়। পরে আমার বোনের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে হাসপাতালে ভর্তি করে। সোমবার রাতে আমার বোন চিকিৎসাধীন অবস্থায় মারা গেলে তারা লাশ রেখে পালিয়ে যায়। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।


এদিকে কাশিম উদ্দিন বলেন, আমি তাকে কোন মারপিট করিনি। ভাইয়ের বাড়িতে যেতে নিষেধ করায় সে নিজেই বিষপান করেছে। দেবনগর ইউনিয়নের চেয়ারম্যান সোলেমান আলী বলেন, ওই নারীর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এ ঘটনার ন্যায্য বিচার চাই।


পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক ফজলুল করিম বলেন, সুরতহালে ওই নারীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। ধারণা করা হচ্ছে বিষপানেই তিনি মারা গেছেন। তবে ময়নাতদন্তের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com