ফেনীতে যুবদল ও ছাত্রদলের দুই নেতা আটক
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৯:৪৯
ফেনীতে যুবদল ও ছাত্রদলের দুই নেতা আটক
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে ৯ম দফা অবরোধের দ্বিতীয় দিনে পিকেটাররা অন্তত শতাধিক গাড়ি ভাঙচুর করে।


৪ ডিসেম্বর, সোমবার ভোর থেকে দুপুর পর্যন্ত এ তাণ্ডব চালায় অবরোধ সমর্থনকারীরা।


ফেনী শহরের ত্রিশটি গলি থেকে ৫-৬ জনের ঝটিকা মিছিল নিয়ে চোরাগোপ্তা হামলা ও অগ্নিসংযোগ করে এ তাণ্ডব চালায় যুবদল-ছাত্রদল কর্মীরা।


জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাছাইকালে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা সর্বোচ্চ নিরাপত্তা দিতে গিয়ে ব্যস্ত থাকায় এ সুযোগ নেয় অবরোধ সমর্থকরা।


খবর পেয়ে অতিরিক্ত পুলিশ জেলার প্রবেশ পথসহ অলিগলিতে সাঁড়াশি অভিযান চালিয়ে ছাত্রদল নেতা ব্যাংক কর্মকতা ও যুবদল নেতাকে আটক করেন।


আটককৃত ব্যাংক কর্মকর্তা হলেন মেঘনা ব্যাংকের গুলশান শাখার কর্মকর্তা ফেনীর মধ্যম চাড়িপুরের আবদুল লতিফের ছেলে জেলা ছাত্রদলের মো. ইকবাল হোসেন (৩৫) ও ফেনী সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সালমান ফারসি(৪০)।


জেলা পুলিশ সুপার জাকির হাসান জানান, ব্যাংকে কর্মকর্তা ছাত্রদল নেতা ছুটি নিয়ে এসে মহাসড়কের ছাড়িপুরে গাড়ি ভাঙচুর করার সময় পেট্রোলবোমা তৈরির সরঞ্জামসহ পুলিশের হাতে ধরা পড়েন। এছাড়া যুবদল নেতা সালমান ইসলামপুর রোডে গাড়িতে অগ্নিসংযোগ করার সময় পুলিশের একটি টহল দলের কাছে আটক হন।


এর আগে অবরোধের সমর্থনে সকালে জেলা কৃষকদল সাধারণ সম্পাদক সামছুদ্দিন খোকন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল ও জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার দোলনের নেতৃত্বে পৃথক তিনটি মিছিল হয়।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com