গাইবান্ধায় এনজিও প্রধানদের সাথে মতবিনিময় সভা
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৭
গাইবান্ধায় এনজিও প্রধানদের সাথে মতবিনিময় সভা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যেসব এনজিও যুবসমাজ ও কিশোর-কিশোরীদের নিয়ে কাজ করে সেইসব এনজিও প্রধানদের সাথে আরএইচস্টেপ’র উদ্যোগে ও আরএইচআরএন-২ প্রকল্পের সহযোগিতায় সোমবার গাইবান্ধা গণ উন্নয়ন কেন্দ্রের সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সেভ দ্যা চিলড্রেন, মমদা ফাউন্ডেশন, ফ্রেন্ডশিপসহ ২৫টি এনজিও’র প্রধান এবং তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


সভায় বক্তব্য দেন আরএইচআরএন-২ প্রকল্পের অফিসার তৌসিন আহমেদ সোহেল, হাবিবুল হাসান, আরএইচস্টেপ’র গাইবান্ধা অফিসের প্রশাসনিক কর্মকর্তা মোঃ এনামুল হক, প্রকল্প কর্মকর্তা তৌসিন আহমেদ সোহেল, একাউন্ট ও প্রশাসনিক কর্মকর্তা মো. হাসান হাবিব প্রমুখ।


সভার সকলের উদ্দেশ্যে আরএইচস্টেপ’র কাজ সম্পর্কে ধারণা প্রদান করা হয়। এ সময় অনেকে বিভিন্ন ধরনের মতামত প্রদান করেন। পরে তারা তাদের এনজিও কীভাবে যুব সমাজকে আরো শক্তিশালী ও উন্নত করতে পারে সে সম্পর্কে সকলের মতামত তুলে ধরা হয়।


তারা বলেন, সকলে যদি একত্র হয়ে কাজ করে তবেই সমাজের যুবারা ও কিশোর-কিশোরীরা তাদের অধিকার সম্পর্কে সচেতন হবে এবং উন্নত দেশ গঠনে ভবিষ্যতে এগিয়ে আসবে। সভায় উপস্থিত ব্যক্তিদের মধ্যে অনেকেই সহযোগিতা করার ইচ্ছা প্রকাশ করেন এবং তারা চান যে কিশোর কিশোরীরা তাদের অধিকার সম্পর্কে অবগত হোক।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com