ইউএনও’র গাড়ি খাদে পরে পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী নিহত
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ০৯:২৮
ইউএনও’র গাড়ি খাদে পরে পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী নিহত
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আবু সাইদ (৩১) নামে এক উপজেলা প্রকৌশলী নিহত হয়েছেন। আহত হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তিন জন।


শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার প্রকৌশলী ছিলেন।


আহতরা হলেন-তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন, সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার। তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রাজু হোসেন জানান, আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


জানা গেছে, তারা তেঁতুলিয়া বেড়াতে যান। রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও ফজলে রাব্বির সাথে তার গাড়িতে করে ওই কর্মকর্তারা পঞ্চগড়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর আগে, চেকরমারী বাকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে, এরপর রাস্তার নিচে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ।


স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করেন।


অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা হয়েছে বলে ধারণা করছে হাইওয়ে পুলিশ। তবে গাড়িটি কে চালাচ্ছিলেন তা নিশ্চিত হওয়া যায় নি।


দুর্ঘটনায় আহত থাকায় এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তারও কোনো বক্তব্য পাওয়া যায় নি।


তবে ঘটনার পর আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালে ছুটে যান পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।


তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা গণমাধ্যমকে বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। তবে ইউএনও সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।


পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় বলেন, রাত সোয়া ১টায় আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করেছে। ৩ জনকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কিভাবে কেন এ দুর্ঘটনা তা এখনো আমরা পরিস্কারভাবে বলতে পারছি না।


বিবার্তা/বিপ্লব/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com