ফার্মগেটে ককটেল বিস্ফোরণ, আহত ২
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ২২:১৯
ফার্মগেটে ককটেল বিস্ফোরণ, আহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ফার্মগেটে দুর্বৃত্তদের ছোড়া ককটেল বিস্ফোরণে বাংলাদেশ বাংলাদেশ ব্যাংকের একজন কর্মকর্তাসহ দুজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।


২ ডিসেম্বর, শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহত দুজন হলেন, বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক ইমদাদুল হক খান ও তার ভাতিজা নাজমুস সাদাত।


তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান গণমাধ্যমকে বলেন, আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে ফার্মগেটে দুর্বৃত্তদের ছোঁড়া ককটেলে মোটরসাইকেলের দুই আরোহী আহত হন। আশপাশের লোকজন তাদের উদ্ধার করে আহত অবস্থায় ফার্মগেট আল-রাজি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে রাত ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসা দুজনকে ভর্তি করান। ককটেল বিস্ফোরণের ঘটনায় একজনকে আটক করা হয়েছে।


এদিকে আহত নাজমুস সাদাত বলেন, তার চাচা ইমদাদুল হক খান বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক পদে কর্মরত। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। চাচার বাসা মোহাম্মদপুরে। তিনি এবং তার চাচা মোটরসাইকেলে করে কারওয়ান বাজার থেকে মোহাম্মদপুরে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফার্মগেট মোড়ে পৌঁছালে হঠাৎ করে দুর্বৃত্তরা ককটেল ছোড়ে।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ফার্মগেট থেকে ককটেল বিস্ফোরণের ঘটনায় দুই কর্মকর্তা ঢাকা মেডিকেল চিকিৎসার জন্য নিয়ে আসলে চিকিৎসক দুজনকে ভর্তি দেন, তাদের দুজনেরই কপাল সহ শরীরে বিভিন্ন অংশ স্প্লিন্টারের ক্ষত রয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com