পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেফতার
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ২০:৫২
পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা, স্বামী গ্রেফতার
দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোনার দুর্গাপুরে স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী তাসলিমা আক্তার (২৫) নামে দুই সন্তানের জননী বিষপান করে আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামীসহ চারজনকে বিবাদী করে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের হলে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।


২ ডিসেম্বর, শনিবার দুপুরে অভিযুক্ত স্বামী মো. সুলতান মিয়া (২৬) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুলতান মিয়ার স্ত্রী তাসলিমা।


মামলা সূত্রে জানা গেছে, গত আট বছর পূর্বে পৌরশহরের দশাল ঠাকুরবাড়িকান্দা এলাকার সুলতান মিয়ার সঙ্গে বিবাহ হয় তাসলিমার। এরপর তাদের সংসারে দুই সন্তান আসে। তাদের সব কিছু ভালোই চলছিল। কিন্তু গত তিন বছর আগে পার্শ্ববর্তী ঝুমা আক্তার নামে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন সুলতান মিয়া। এ ঘটনা তাঁর স্ত্রী তাসলিমা জানার পর স্বামীকে বাঁধা প্রদান করলে তাকে মারপিটসহ বিভিন্নভাবে নির্যাতন করত তার স্বামী।


ঘটনার দিন অর্থাৎ গত বুধবার (২৯ নভেম্বর) দুপুরে স্বামী ও ঐ নারীকে আপত্তিকর অবস্থায় দেখে তাসলিমা। ঐ ঘটনাকে কেন্দ্র করে ঐদিনই তার স্বামী তাকে মারধর করে এবং স্বামীসহ অন্য অভিযুক্তরা তাকে আত্মহত্যা করার প্ররোচনা দিলে সে নিজ ঘরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়।


পরে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। পরদিন বৃহস্পতিবার (৩০নভেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে তাসলিমা।


এ ঘটনায় শনিবার দুপুরে নিহত তাসলিমার বড় ভাই হারুন মিয়া বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটি আমলে নিয়ে বিকেলে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।


এ প্রসঙ্গে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ নূরুল আলম জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করে নিহতের ভাই। এ মামলায় অভিযুক্ত প্রধান আসামিকে (স্বামী) গ্রেফতার করা হয়েছে।


উল্লেখ্য যে এর আগে এ বিষয়ে দুর্গাপুর ইউনিয়ন কার্যালয়ে কয়েক দফা বৈঠক হয়েছে বলে একাধিক সূত্র থেকে জানা গেছে।


বিবার্তা/রফিক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com