গৌরীপুরে লড়ি চালক নিহত
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৯:১৯
গৌরীপুরে লড়ি চালক নিহত
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে জিদান (২০) লড়ি চাপায় মারা গেছেন। তিনিও লড়ি চালক।


২ ডিসেম্বর, শনিবার বিকালে নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার বেকুরহাটি গ্রামে এ দুর্ঘটনাটি ঘটেছে ।


নিহতের প্রতিবেশী শহীদ খান জানান- জিদান ছোট বেলা থেকেই দাড়িয়াপুর গ্রামে তার নানি মালেকা বানুর কাছে থাকতেন। তিনি মৃত আবুল কাসেমের ছেলে। জিদানের পৈত্রিক বাড়ি অচিন্তপুর ইউনিয়নের ছইয়ের কান্দা গ্রামে। দীর্ঘদিন যাবত সে এ গ্রামের আলমের লড়ি চালাতেন।


ঘটনার দিন ইটভাটার জন্য মাটি আনতে সে ও একই গ্রামের মৃত মিলনের ছেলে মোস্তফা কেন্দুয়া উপজেলার বেকুরহাটি গ্রামে তানিয়া ব্রিকসের জন্য দুইটি লড়ি নিয়ে মাটি আনতে যান।


এসময় মোস্তফার গাড়িটি একটি গর্তে আটকে গেলে জিদান সে গাড়িটি উঠাতে যায়। একপর্যায়ে লড়ির সামনের অংশের আংটা ভেঙে ইঞ্জিন উল্টে গেলে জিদান চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।


লড়ির মালিক স্বপন মিয়া জানান, তানিয়া খান ও তাঁরা মিয়া ব্রিকসের জন্য জিদান লড়ি দিয়ে মাটি আনছিল। দুর্ঘটনা বশত: লড়ির আংটা ভেঙে গিয়ে জিদান মারা যায়।


গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থল নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার অন্তর্গত। নিহতের লাশ বাড়িতে নিয়ে আসলে গৌরীপুর থানার পুলিশ প্রাথমিক তথ্য সংগ্রহ করেছে।


বিবার্তা/হুমায়ুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com