নোয়াখালীতে সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ১৩:৫২
নোয়াখালীতে সুবর্ণচরে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সুবর্ণচর উপজেলর চরজুবীলি ইউনিয়নের চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কে মালবাহী ট্রাক ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে ৩বছর বয়সী এক শিশু কন্যা’সহ অজ্ঞাত (৩৫) এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও ৩জন।


শুক্রবার (১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়কের আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে এ দূর্ঘটনা ঘটে।


নিহতদের তাৎক্ষনিকভাবে নাম পরিচয় জানা যায়নি। তাদের মৃতদেহ সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে হাতিয়া বাজার থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে যাত্রী নিয়ে একটি সিএনজি ছেড়ে আসে। বেলা সাড়ে ১১টার দিকে সিএনজি’টি সুবর্ণচর উপজেলার চরজুবীলি ইউয়িনের ২নং ওয়ার্ড আবদুল মন্নান সুয়েটর কারখানার সামনে পৌঁছলে সামনে থাকা চলন্ত একটি মালবাহী ট্রাকের পিছনে গিয়ে ধাক্কা দেয়। এতে সিএনজি’টি ধুমড়ে মুছড়ে গুরুত্বর আহত হন সিএনজি চালকসহ ৫জন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত মা-মেয়েকে মৃত ঘোষণা করেন। অপর আহত তিনজনের মধ্যে সিএনজি চালককে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


চরজব্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অতিরিক্ত গতিতে আসা সিএনজিটি ট্রাককে ধাক্কা দেওয়ার কারণে এ দূর্ঘটনা ঘটেছে। নিহত নারী ও শিশুর পরিচয় শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সবুজ/সুমন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com