দিনাজপুর-৬ আসনে মনোনয়ন জমা দিলেন শিবলী সাদিক
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৯:২৬
দিনাজপুর-৬ আসনে মনোনয়ন জমা দিলেন শিবলী সাদিক
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ (হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) আসনে উৎসব মুখর পরিবেশে তৃতীয় বারের মতো মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিক এমপি।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম আশিক রেজার কাছে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিবলী সাদিক।


দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেওয়ার পর শিবলী সাদিক বলেন, আমি তৃতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলে, আমার নির্বাচনি এলাকার অসমাপ্ত কাজগুলো বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সমাপ্ত করতে চাই ইনশাআল্লাহ!


তিনি আরও বলেন, এবারের নির্বাচন কোন ব্যক্তির নির্বাচন নয়, এই নির্বাচন সংবিধান ও বাংলাদেশের অগ্রযাত্রাকে রক্ষা করা ও সন্ত্রাসকে দমন করা নির্বাচন। এই এলাকার গরীব, দুঃখী অসহায় মেহনতি মানুষের যে আকাঙ্ক্ষা ও চাওয়া সেটি যেন জাতির জনকের কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের উপহার দিতে পারি। আপনারা সকলে দোয়া করবেন।


এসময় হাকিমপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ হারুন উর রশিদ হারুন, সহ-সভাপতি ও শিবলী সাদিক এর শ্বশুর শাহেদ মল্লিক বাবু, সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, হাকিমপুর হিলি পৌর আ.লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বিরামপুর পৌর মেয়র ও আ.লীগ নেতা অধ্যাপক আক্কাস আলী, নবাবগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মানিক, ঘোড়াঘাট পৌর আ.লীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু প্রমুখ। এছাড়াও চার উপজেলার আ.লীগ, মহিলা আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট) দিনাজপুর- ৬ আসনে আ.লীগের দলীয় মনোনয়ন সংগ্রহকারী স্বতন্ত্র প্রার্থী হিসাবে দুপুর ২টায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার রফিকুল ইসলামের নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি ড. আজিজুল হক চৌধুরী।


অপর দিকে দুপুর ১টায় দিনাজপুর-৬ আসনে প্রথম বারের মতো নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম আশিক রেজার নিকট মনোনয়ন পত্র জমা দিয়েছেন জাতীয় পাটির মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী ফিরোজ সুলতান আলম।


আজ মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন দুপুরে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নুজহাত তাসনীম আওন এর নিকট মনোনয়ন জমা দেন দিনাজপুর-৬ আসনে বিরামপুর উপজেলা থেকে জাসদ (ইনু) মনোনীত প্রার্থী মো. শাহ আলম বিশ্বাস।


অন্য দিকে প্রথম বার দিনাজপুর-৬ আসন থেকে হাকিমপুর উপজেলার ব্যবসায়ী তৃণমূল বিএনপির প্রার্থী মোফাজ্জল হোসেন গতকাল মনোনয়ন পত্র সংগ্রহ করেন। আজ শেষ দিনে ৪ টা এক মিনিট হওয়ায় মনোনয়ন পত্র জমা দিতে পারলেন না তৃণমূল বিএনপির এমপি প্রার্থী মোফাজ্জল হোসেন।


এ বিষয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার অমিত রায় বলেন, তৃণমূল বিএনপির মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন গতকাল দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন। কিন্তু আজ শেষ দিনে নির্ধারিত সময়ে মনোনয়ন জমা দিতে ব্যর্থ হয়েছেন।


সার্বিক বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার এম এম আশিক রেজা বলেন, উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত করতে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রার্থীরা মনোনয়ন সংগ্রহ করে জমা দিচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার লোকজন সার্বক্ষণিক নজর রাখছেন যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com