রাজশাহীতে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৯:২৪
রাজশাহীতে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার ১
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও গুলিসহ অস্ত্র কারবারি রায়হাতুল সালমান রাজ (১৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।


২৭ নভেম্বর, সোমবার সন্ধ্যার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় আরো ৪ জন পালিয়ে যায়।


গ্রেফতারকৃত রাজ রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার হাট কানপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে। পলাতকরা হলেন, একই উপজেলার খিদ্র খলসী গ্রামের লুৎফরের ছেলে মাইনুল ইসলাম (৩২), গগনবাড়িয়া গ্রামের রফিকুলের ছেলে জনি (৩৬), বাজু খলসী সাজিপাড়ার আইয়ুব আলী ও রফিকুল ইসলাম (৫৫)।


র‌্যাব-৫ জানায়, রাজশাহীর একটি অভিযানিক সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যার দিকে মহানগরীর চন্দ্রিমা থানাধীন খরখড়ী নামক স্থানের মেসার্স এন.বি ফিলিং স্টেশন এর অপর পাশে রাজশাহী টু ঢাকা বাইপাস সড়কের পাশে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলেই রায়হাতুল সালমান রাজকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন এবং ২ রাউন্ড গুলি উদ্ধার করে। সেই সময় ঘটনাস্থল থেকে অন্য চার আসামি কৌশলে পালিয়ে যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রাজ আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করার কথা স্বীকার করেন বলে র‌্যাব জানায়। তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com