রাজশাহীতে মিষ্টি কুমড়ার মধ্যে হেরোইন, গ্রেফতার ১
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৮:৩৭
রাজশাহীতে মিষ্টি কুমড়ার মধ্যে হেরোইন, গ্রেফতার ১
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় অভিনব কায়দায় মিষ্টি কুমড়ার ভিতরে লুকিয়ে রাখা হেরোইনসহ মাদক ব্যবসায়ী আপন আলী (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫।


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার পিয়ারাপুর গ্রামের আবু তাহেরের ছেলে।


র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আপন আলী একজন পেশাদার মাদক ব্যবসায়ী। পেশায় একজন অটো চালক হলেও অটো চালানোর আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জ এবং রাজশাহীসহ বিভিন্ন এলাকায় হেরোইনের চালান সরবরাহ করে।


এমন গোপন তথ্য পেয়ে র‌্যাবের গোয়েন্দা দল মাদক ব্যবসায়ী আপনের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এরই প্রেক্ষিতে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২৭ নভেম্বর, সোমবার বিকালের দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনপুর ইউনিয়নের দীগরাম ঘুন্টিঘর মোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে তল্লাশি কার্যক্রম পরিচালনা করে তাকে আটক করে।


তল্লাশি এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার হেফাজতে থাকা অটোর বাম পাশের হ্যান্ডেলের সাথে ঝুলানো একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে একটি মিষ্টি কুমড়ার ভিতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ৬১৯ গ্রাম ওজনের ছয়টি হেরোইনের প্যাকেট উদ্ধার করা হয়।


এ ব্যাপারে ২৮ নভেম্বর, মঙ্গলবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আপন আলীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com