কুড়িগ্রামে গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেফতার
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৬:২২
কুড়িগ্রামে গাঁজাসহ দুই মাদককারবারি গ্রেফতার
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম সদর উপজেলায় ডিমের খাঁচার ভেতরে অভিনব কায়দায় ফিটিং করা ২১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ দুই জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।


গ্রেফতারকৃতরা হলো, জেলার ফুলবাড়ী উপজেলার বেড়াকুটি এলাকার মাদক কারবারি জাহিদুল ইসলাম (৩২) ও নাগেশ্বরী উপজেলার মাদক কারবারি আনিস (৩৫)।


২৮ নভেম্বর, মঙ্গলবার দুপুর একটার দিকে এসব তথ্য জানিয়েছে কুড়িগ্রাম জেলা পুলিশ।


জেলা পুলিশ জানায়, কুড়িগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) এর একটি টিম মঙ্গলবার (২৮ নভেম্বর) দিবাগত রাত ১টা ৪৫ মিনিটে জেলা সদরের ধরলা ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় ওই এলাকা থেকে অভিনব কায়দায় ডিমের খাঁচা কেটে ফিটিং করা ২১ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ ফুলবাড়ী উপজেলার বেড়াকুটি এলাকার মাদক কারবারি জাহিদুল ইসলাম ও নাগেশ্বরীর উপজেলার মাদক কারবারি আনিসকে গ্রেফতার করে।


কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিরা অভিনব কায়দায় ডিমের খাঁচা কেটে তার ভেতরে মাদক ফিটিং করে নিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশের একটি চৌকস টিম গ্রেফতার করে।


এই বিষয়ে কুড়িগ্রাম সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/বিপ্লব/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com