রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৫:৫৫
রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলক্ষেত রেলক্রসিং পার হওয়ার সময় ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এনজিওকর্মী নুর-ই-আলম তৈমুরের (৩৪) মৃত্যু হয়েছে।


২৮ নভেম্বর, মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সূত্রধর গণমাধ্যমকে এ তথ্য জানান।


তিনি সেভ দ্যা চিলড্রেনের গুলশান ২ অফিসে টেকনিক্যাল স্পেশালিস্ট হিসেবে কাজ করতেন বলে জানিয়েছে পরিবার।


ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শ্রী সুনীল চন্দ্র সুত্রধর বলেন, ‘আজ মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে দশটার দিকে নুর -ই-আলম তৈমুর কানে হেড ফোন লাগিয়ে খিলক্ষেত রেলক্রসিং পার হওয়ার সময় কমলাপুরগামী মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ হারান। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করি। মৃতের পরিবারকে সংবাদ দেয়া হলে ঘটনাস্থলে ছুটে আসেন তার স্ত্রী রুমী আক্তারসহ স্বজনরা।


স্ত্রী জানিয়েছেন, ‘তার স্বামী সকালে বাসা থেকে অফিসে যাওয়ার উদ্দেশ্যে বের হয়েছিলেন।’


পরে তাদের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে তার স্ত্রী’র কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


ভোটার আইডিকার্ডে ঠিকানা আদাবরের পিসি কালচার রামচন্দ্রপুর। তবে বর্তমানে পরিবার নিয়ে থাকতেন খিলক্ষেত বেপারীপাড়ায়। তার বাবার নাম মাজহারুল ইসলাম, মা তাসলিমা খাতুন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com