ঝিনাইদহে স্ত্রী-সন্তান হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ১৫:৩৪
ঝিনাইদহে স্ত্রী-সন্তান হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহে স্ত্রী-সন্তান হত্যা মামলায় স্বামী সুজন হোসেনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। ২৭ নভেম্বর, সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ আব্দুল মতিন এ দণ্ডাদেশ প্রদান করেন।


মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি শৈলকুপা উপজেলার দোহা নাগিরহাট গ্রামের বিশে হোসেনের ছেলে।


মামলার বিবরণে জানা যায়, শৈলকুপা উপজেলার নোন্দীর গাতী গ্রামের মৃত আহম্মদ বিশ্বাসের মেয়ে ইয়াসমিন খাতুনের একই উপজেলার সুজন হোসেনের সাথে বিবাহ হয়। তাদের ৪ বছরের একটি পুত্র সন্তান ছিল। আসামি সুজন অন্য নারীর প্রতি আসক্ত হয়ে স্ত্রী উপর নির্যাতন করে আসছিল। এরপর ২০১৬ সালের ১৮ ফেব্রুয়ারি আসামি সুজন তার স্ত্রী সন্তান নিয়ে বেড়াতে গিয়েছে বলে ইয়াসমিনের পরিবার জানতে পারে। কিন্তু বেশ কয়েকদিন তাদের অনেক খোজাখুজি করেও পাওয়া যায় না।


পরে ইয়াসমিনের মা সালেহা বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ২০১৬ সালের ২২ মার্চ আদালতে অপহরণ ও হত্যা মামলা দায়ের করে। আদালত মামলাটি এজাহার হিসেবে শৈলকুপা থানাকে গ্রহণ করার নির্দেশ দেন। পরে পুলিশ তদন্ত করে জানতে পারে আসামি সুজন ফরিদপুর উপজেলার সদরপুর থানায় পালিয়ে আছে। সেখান থেকে তাকে গ্রেফতার করলে আসামি আদালতে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আসামি তার স্ত্রী ও সন্তানকে ফরিদপুর জেলার পদ্মনদীর চরে গলায় ফাঁস ও গলা টিপে হত্যা করে বালি চাপা দিয়ে পালিয়েছিল।


পুলিশ তদন্ত শেষে ২০১৭ সালের ৩১ জানুয়ারি আসামি সুজন হোসেনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। দীর্ঘবিচারিক প্রক্রিয়া শেষে আদালত আসামিকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেন।


বিবার্তা/রায়হান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com