শিরোনাম
সাভারে আটোরিকশা চালককে হত্যার ঘটনায় পাঁচ হত্যাকারী গ্রেফতার
প্রকাশ : ২৭ নভেম্বর ২০২৩, ১৪:৩৭
সাভারে আটোরিকশা চালককে হত্যার ঘটনায় পাঁচ হত্যাকারী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে আটোরিকশা চালককে হত্যার ঘটনায় পাঁচ হত্যাকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪ সাভার নবীনগর ক্যাম্প।


২৭ নভেম্বর, সোমবার দুপুরে আশুলিয়ার নবীনগর র‌্যাব ৪ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব ৪ এর কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ।


তিনি জানান,গত ৮ অক্টোবর সাভারের ভাকুর্তা ইউনিয়নে একটি রাস্তায় চলাচলকারী অটোরিকশা চালক রমজান আলীর অটো ভাড়া নেন যাত্রীবেশী দুর্বৃওরা। পরে তাদেরকে নিয়ে অটোরিকশাটি কাইশারচর এলাকায় পৌঁছালে দুর্বৃওরা চালককে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।


এঘটনায় নিহতের পরিবার সাভার মডেল থানায় একটি অজ্ঞাত আসামিদের নামে হত্যা মামলা দায়ের করেন। মামলা পুলিশের পাশাপাশি র‌্যাব ও ছায়া তদন্ত শুরু করেন। পরে ভোর রাতে রাজধানী ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকারী রাজু, মহসিন, নুর আলম, ইসমাইল ও আক্তারকে গ্রেফতার করা হয়।


এসময় তাদের কাছ থেকে খেলনা পিস্তল, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। দুপুরে আসামিদের সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com