রাজধানীতে লেগুনা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২
প্রকাশ : ২৬ নভেম্বর ২০২৩, ২১:৪৬
রাজধানীতে লেগুনা চালককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর পান্থপথে লেগুনা চালক সবুজকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত পলাতক ২ আসামিকে নারায়ণগঞ্জের বন্দর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।


শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বন্দর উপজেলার মদনপুর বাগদোবাড়ীয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


র‌্যাব-১১ এর মিডিয়া কর্মকর্তা সনদ বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে তথ্য জানানো হয়।


গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জের বন্দরের মদনপুর এলাকার মোমিন আলীর ছেলে সাইফুল ইসলাম পলাশ এবং হাবিব উল্লাহর ছেলে সজীব অর্ণব।


সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২ আগস্ট রাতে ঢাকার পান্থপথে বসুন্ধরা সিটি মার্কেটের সামনের রাস্তায় এক লেগুনাকে ঠেলে নিয়ে যাওয়ার সময় একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগায় প্রাইভেটকার আরোহীরা লেগুনাচালক মো. সবুজ খানকে (৩৫) পিটিয়ে হত্যা করে।


নিহতের সহকর্মী মো. জামাল ও মিন্টু জানায়, গ্যাস শেষ হয়ে যাওয়ায় তারা তিনজন লেগুনাটিকে ঠেলে বসুন্ধরা সিটির সামনে দিয়ে কাওরান বাজারের মাছের আড়ৎ হয়ে গ্যাস পাম্পের দিকে যাচ্ছিল।


পথে বসুন্ধরা সিটির সামনে রাস্তায় একটি প্রাইভেটকারের সঙ্গে সামান্য ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারের আরোহীরা গাড়ি থেকে নেমে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে লেগুনাচালককে অজ্ঞান করে ফেলে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রাইভেটকারের লোকজন সবাই মদ্যপ অবস্থায় ছিল। এ ঘটনায় তেজগাঁ থানায় একটি মামলা করা হয়। ঘটনার পর গ্রেফতারকৃতরা আত্মগোপনে ছিলেন। পরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি কার্যক্রমের জন্য তেজগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com