টাঙ্গাইলে মহিলা হ্যান্ডবল টুর্নামেন্টে কিশোরগঞ্জ চ্যাম্পিয়ন
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ২১:৩৭
টাঙ্গাইলে মহিলা হ্যান্ডবল টুর্নামেন্টে কিশোরগঞ্জ চ্যাম্পিয়ন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ মহিলা হ্যান্ডবল ফাইনালে স্বাগতিক টাঙ্গাইল জেলা দলকে (৬-১২) গোলে হারিয়ে কিশোরগঞ্জ জেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।


২৫ নভেম্বর, শনিবার টাঙ্গাইল স্টেডিয়ামে ঢাকা বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় জেলা মহিলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা প্রশাসনের সহযোগিতায় দিনব্যাপী মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে মহিলা হ্যান্ডবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।


জমজমাট আয়োজনে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন করেন।


অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) নাফিজা আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ওলিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) সোহেল রানা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ডা. নিশাত তাসনিম, টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান বিন মুহাম্মদ আলী, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. খায়রুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হারুন-অর-রশীদ ও সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন সবুজ ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খন্দকার নুরুন্নাহার ঝিলু।


অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাঈম এবং হ্যান্ডবল খেলার ধারা বিবরণীতে ছিলেন অধ্যাপক অনীক রহমান বুুলবুল ও বেগুনটাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল আলীম।


গাজীপুর, কিশোরগঞ্জ, নরসিংদী ও স্বাগতিক টাঙ্গাইল জেলা সহ ৪টি জেলা নিয়ে নকআউট টুর্নামেন্টের শুরুর প্রথম ম্যাচে টাঙ্গাইল জেলা হ্যান্ডবল দল (১৯-১) গোলে গাজীপুর জেলা দলকে হারিয়ে ফাইনালে উঠে। দ্বিতীয় ম্যাচে কিশোরগঞ্জ জেলা দল (২২-১) গোলে নরসিংদী জেলাকে হারিয়ে ফাইনালে উঠে। আর্কষণীয় ফাইনালে কিশোরগঞ্জের সাথে টাঙ্গাইল জেলা হ্যান্ডবল দল (৬-১২) গোলে পরাজিত হয়ে রানার্সআপ হয়।


টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় কিশোরগঞ্জের ফারদিয়া আক্তার রানী। খেলা শেষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. ওলিউজ্জামান বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। টাঙ্গাইল জেলা দল. তরু(অধিনায়ক), মেঘলা, তুলি, মীম, শারমিন, নূপুর, শামিমা, সুষ্মিতা, সালমা ও এনি। কিশোরগঞ্জ জেলা দল. সুমি (অধিনায়ক), ফারদিয়া আক্তার রানী, তারিন, ঋতু আক্তার, আইভি আক্তার, প্রীতু সেন, হাফসা আক্তার, হাবিবা আক্তার বৃষ্টি ও রেনামা আক্তার।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com