পেকুয়ায় বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে গাড়ি ভাঙচুরের মামলা
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ২১:৩১
পেকুয়ায় বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে গাড়ি ভাঙচুরের মামলা
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের পেকুয়ায় অবরোধের সমর্থনে মিছিল থেকে গাড়ি ভাঙচুর ও আ. লীগের দুই কর্মীর উপর হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে।


২৪ নভেম্বর, শুক্রবার রাতে উপজেলার শিলখালী ইউনিয়নের আলেকদিয়া পাড়ার মৃত হামিদ উল্লাহর ছেলে মনজুর আলম বাদী হয়ে পেকুয়া উপজেলা যুবদলের সভাপতি কামরান জাদিদ মুকুটকে প্রধান আসামি করে বিএনপির ২৪ জন নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো ২০-৩০ জন অজ্ঞাতনামা আসামি দেখিয়ে পেকুয়া থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-১২/২৩।


মামলার এজাহারে উল্লেখ করেছেন গত ২৩ নভেম্বর বিকেলে যুবদল সভাপতি কামরান জাদিদ মুকুটের নেতৃত্বে দলীয় নেতাকর্মীদের নিয়ে পেকুয়া বাজারে দেশীয় অস্ত্র নিয়ে বেআইনিভাবে জড়ো হন। সাড়ে চারটার দিকে চট্টগ্রাম থেকে মগনামার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি দূরপাল্লার এস.আলম সার্ভিস (গাড়ি নং-চট্টমেট্টো গ-১১-১৭৩৩) সেখানে পৌঁছা মাত্রই ভাঙচুর করে তাঁরা। এতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বাধা দিতে আসে। এসময় আবুল কাশেম ও বদিউল নামের দুই আ. লীগ কর্মী আহত হন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই হামলাকারীরা পালিয়ে যায়।


এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, পেকুয়া বাজারে একটি বাস ও দুই ব্যক্তির উপর হামলার ঘটনায় এক আওয়ামী লীগ নেতা থানায় এজহার জমা দেয়। এঘটনায় শুক্রবার রাতে ২৪ জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে।


বিবার্তা/ফরহাদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com