কদমতলীতে ছেলের সামনে বাবা খুন
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৮:০০
কদমতলীতে ছেলের সামনে বাবা খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলি মেরাজ নগর এলাকায় ক্রিকেট খেলায় বাধা দেওয়ায় বখাটেদের কিল ঘুষিতে আব্দুর রহিম খান (৭০) নামে এক বৃদ্ধ বাবা ছেলের সামনে খুন হয়েছেন।


২৫ নভেম্বর, শনিবার সকাল সারে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে, পরে তাকে দ্রুত উদ্ধার করে কদমতলী ইসলামিয়া ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে দুপুর পৌনে দুইটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ছেলে রাকিবুল হাসান জানান, আমরা কদমতলীর রায়েরবাগ এলাকার মেরাজ নগর সি ব্লকের ১১০৪ নং বাসায় বসবাস করি। গত ৩- ৪ দিন যাবত আমাদের বাড়ির পাশে প্রতিবেশী ছেলেরা ক্রিকেট খেলছে। ক্রিকেট খেলার সময় বল আমাদের কাচের জানালায় লেগে কাচ ভেঙ্গে যায়। এরপর আমরা নিজেরাই কাচ লাগিয়ে নিয়েছি। তারপর আমরা তাদেরকে অনুরোধ করে বলেছি ক্রিকেট না খেলার জন্য। এতে আমাদের ক্ষতি হয়।


অনুরোধের পরও আজ সকালে আবারো ক্রিকেট খেলা শুরু করে তারা। পরে আমার বাবা বাসা থেকে বের হয়ে ক্রিকেট খেলায় বাঁধা দেয়। এতে বাবার সাথে তাদের তর্ক হয়। একপর্যায়ে আমার সামনে বাবাকে তারা কিল ঘুসি মেরে মাটিতে ফেলে দেয়, এতে আমার বাবার মাথা, দুই হাত ও ডান পায়ের হাঁটুতে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় আমরা তাকে উদ্ধার করে ইসলামিয়া হাসপাতাল নিই। সেখান থেকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার বাবাকে মৃত বলে জানান।


ঢামেক মর্গে উপস্থিত কদমতলি থানার উপ পরিদর্শক( এসআই) কবির হোসেন জানান, এই ঘটনার সময় ঘটনাস্থলে আমি ছিলাম না। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাহেবের নির্দেশে আমি ঢাকা মেডিকেলে এসেছি। এ বিষয়ে কিছু বলতে পারবো না, তবে এই ঘটনায় আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে এবং লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com