আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে খুন, মূলহোতা গ্রেফতার
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২৩, ১৪:০৪
আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে খুন, মূলহোতা গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে প্রকাশ্য দিবালোকে খুন হন শাহাদাত হোসেন (৩৮)। এ হত্যাকাণ্ডের হোতা আক্তার হোসেনকে (৩৫) গ্রেফতারের কথা জানিয়েছে র‍্যাব। তাকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


এ তথ্য নিশ্চিত করে ২৫ নভেম্বর, শনিবার সকালে র‍্যাব-৪, সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, রাতে আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে আক্তারকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত আক্তার হোসেন আশুলিয়ার ভাদাইল মধ্যপাড়ার বাসিন্দা। অন্যদিকে খুন হওয়া শাহাদাত হোসেন স্থানীয় হাবিব খানের ছেলে। তাদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়।


মামলার এজাহারে বলা হয়েছে, অভিযুক্ত আক্তারের কাছে শাহাদাত ধারের ৫ লাখ টাকা পেতেন। প্রায়ই টাকার জন্য চাপ দিতেন তিনি। চলতি বছরের ২৪ জুন দুপুরের দিকে টাকা ফেরত দেবেন বলে শাহাদাতকে বাড়ি থেকে ফোন করে ডেকে নেন আক্তার। ভাদাইল তিন বন্ধুর মোড় এলাকায় গেলে শাহাদাতকে বেধড়ক মারধর করে পালিয়ে যান আক্তারসহ তার পাঁচ-ছয় সহযোগী। লোহার রডের আঘাতে ভুক্তভোগীর মাথার খুলি ভেঙে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে পরিবার।


এ ঘটনায় ২৭ জুন আশুলিয়া থানায় মামলা করেন শাহাদাতের স্ত্রী মোসা. মানসুরা আক্তার। ১৭ সেপ্টেম্বর ঢামেক হাসপাতালের আইসিইউতে শাহাদাত মারা যান। পরে মামলাটি হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়।


মানসুরা আক্তার জানান, তাদের পাঁচ ও দুই বছরের দুটি সন্তান রয়েছে। সন্তানদের নিয়ে চরম বিপদে পড়েছি। ছোট বাচ্চা দুটোর ভবিষ্যৎ এখন অন্ধকার। শাহাদাত (স্বামী) ও আক্তার (অভিযুক্ত) দুজনে একসঙ্গেই চলাফেরা করত। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। তারা একসঙ্গে এলাকা থেকে ময়লা ফেলার ব্যবসাও করেছে। কিন্তু কী এমন হয়েছিল যে আমার স্বামীকে মারল? তা এখনও জানি না। আমরা এর বিচার চাই।


মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, র‍্যাব আসামিকে থানায় হস্তান্তর করেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।


র‍্যাব-৪, সিপিসি-২-এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, ‘দীর্ঘদিন ধরে পলাতক ছিল আক্তার হোসেন। অবশেষে আমরা তাকে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আক্তার।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com