ক্রেন থেকে ভারী বস্তু পড়ে কিশোরের মৃত্যু
প্রকাশ : ২২ নভেম্বর ২০২৩, ২১:৩৭
ক্রেন থেকে ভারী বস্তু পড়ে কিশোরের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দরের নির্মিনাধীন ভবনের ক্রেন থেকে ভারী বস্তু পড়ে মোঃ জুনায়েদ শেখ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে।


২২ নভেম্বর, বুধবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে ভর্তি দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ছয়টার দিকে সে মারা যায়।


আহত অবস্থায় কিশোরকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পিকআপ চালক মোহাম্মদ হামিদুল জানান, নিহত জুনায়েদ পিকআপ গাড়ির চালকের সহকারী ছিল, আজ দুপুরে আমরা বিমানবন্দরের নির্মাণাধীন ভবনের লোহা লক্কর ক্রেন দিয়ে নামানোর সময় একটি ভারী বস্তু তার গায়ের উপর পড়ে এতে তার মাথা সহ শরীরে বিভিন্ন অংশে গুরুতর জখম হয় পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।


তিনি আরও বলেন, নিহতের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার, ধোবাউড়া থানা এলাকায়। বর্তমানে বাড্ডা নতুন বাজার সাঈদনগর এলাকায় বাবার সাথে থাকতো সে। তার বাবার নাম মোহাম্মদ রাসেদ শেখ।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, বিমানবন্দর থেকে আহত অবস্থায় এক কিশোর ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বিষয়টি বিমানবন্দর থানা কে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানা কে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com