ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ
প্রকাশ : ২১ নভেম্বর ২০২৩, ১৬:৪৯
ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ হত্যার অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে অভিমান করে জুমা আক্তার (২৬) নামে এক গৃহবধূ কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। ২০ নভেম্বর, সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নবীনগর পৌরসভার পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।


২১ নভেম্বর, মঙ্গলবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।


নিহত জুমা আক্তার সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের দক্ষিণ পাড়ার আবু লাল মিয়ার মেয়ে।


পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, ১০ বছর আগে জুমা আক্তারকে নবীনগরের শিবপুর গ্রামের মো. রাশেদ মিয়ার ছেলে সৌদি প্রবাসী ইয়াকুব মিয়া কাছে পারিবারিক ভাবে বিয়ে দেন। বিয়ের পর থেকে নবীনগর পৌরসভার পশ্চিম পাড়া এলাকায় তারা থাকেন। তাদের সংসারে জাকারিয়া নামে একটি ছেলে সন্তান আছে। বিয়ের পর থেকেই ছোটখাটো বিষয় নিয়ে একাধিকবার শ্বশুর-শ্বাশুড়ি ও ছোট জাঁ আফরোজার হাতে মার খেতে হয়েছে। দু-দিন আগেও জুমাকে মারধর করেছে তারা৷ এসব বিষয় নিয়ে শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে অভিমান করে জুমা কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যা করেন।


জুমার বাবা আবু লাল মিয়ার অভিযোগ, শ্বশুর-শ্বাশুড়ি ও ছোট জাঁ জুমাকে পিটিয়ে হত্যা করেছে। জুমা কীটনাশক ওষুধ খেয়ে আত্মহত্যা করেনি, তাকে হত্যার পর কীটনাশক ওষুধ খাওয়ানো হয়েছে। এ ঘটনায় আইনগত সহযোগিতা চেয়েছেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে, নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুব আলম জানান, পারিবারিক কলহের জেরে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছি। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com