ভূরুঙ্গামারীতে জামায়াত-শিবিরের ৮ কর্মী আটক
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ১৫:৪৯
ভূরুঙ্গামারীতে জামায়াত-শিবিরের ৮ কর্মী আটক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা জামায়াতের মিছিল থেকে ৮ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদেরকে দুপুরে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।


২০ নভেম্বর, সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের সাদ্দাম মোড় থেকে তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের বাগভান্ডার গ্রামের মৃত কাজম আলীর ছেলে ফজলুল হক (৬০), হাসমত আলীর ছেলে আব্দুল করিম (৭০), মৃত মোজাফফর হোসেনের ছেলে মিনহাজ (৪৫), জহির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম (৪৫), মৃত বেলাল হোসেন ছেলে এনামুল হক (২৩), মৃত বছির উদ্দিনের ছেলে আমিনুর রহমান (২১), শাহজাহান আলীর ছেলে আরিফুল ইসলাম (২১) এবং হযরত আলীর পুত্র সাব্বির রহমান (১৯)।


পুলিশ সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিল বাতিল ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে ১৯ ও ২০ নভেম্বর জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা হরতালের ২য় দিনে সোমবার সকালে উপজেলার হাসপাতাল রোডের সাদ্দাম মোড়ে একটি মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জামায়াত-শিবিরের ৮ নেতা-কর্মীকে আটক করে থানায় নিয়ে আসে।


এ বিষয়ে জামায়াতের ভূরুঙ্গামারী উপজেলা আমির আনোয়ার হোসেন জানান, নির্বাচন কমিশন কর্তৃক নীল-নকশার তফসিল বাতিল এবং কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে ১৯ ও ২০ নভেম্বর জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টা হরতালের ২য় দিনে কেন্দ্রীয় কর্মসূচির আওতায় হরতালের সমর্থনে সোমবার সকালে ভূরুঙ্গামারীতে একটি মিছিল করে জামায়াত ইসলামী। শান্তিপূর্ণভাবে মিছিল শেষ করে ফেরার পথে অটো থেকে নামিয়ে ৮ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। অন‍্যায় ভাবে নেতা কর্মীকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।


ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দান ও রাস্তা বন্ধ করে জনগণের ভোগান্তি সৃষ্টির অভিযোগে মামলা দিয়ে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।


বিবার্তা/বিপ্লব/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com