সীতাকুণ্ডে সমুদ্র উপকূল থেকে ডুবে যাওয়া জাহাজ কর্মীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ২০:২৯
সীতাকুণ্ডে সমুদ্র উপকূল থেকে ডুবে যাওয়া জাহাজ কর্মীর মরদেহ উদ্ধার
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাগর উপকূল থেকে ঘূর্ণিঝড়ে ডুবে যাওয়া জাহাজের এক কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম মো. এমদাদুল হক রাসেল (২২)।


১৯ নভেম্বর, রবিবার সকাল ১০টার দিকে সীতাকুণ্ড উপজেলার ইউনিয়নের কুমিরা সাগর উপকূল থেকে মরদেহটি উদ্ধার করেন নৌপুলিশ।


ঘটনাস্থলে আসা নিহতের ভাই অহিদুল্লা বলেন, আমার ভাই রাসেল একটি জাহাজে শ্রমিক ছিলেন। সম্প্রতি ঘূর্ণিঝড় মিধিলির কবলে পড়ে বঙ্গোপসাগরের হাতিয়া উপকূলে জাহাজটি ডুবে গেলে আমার ভাইয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি।


কিন্তু জাহাজের অন্যান্য শ্রমিকরা সাঁতরে কূলে উঠে গেলেও রাসেলের কোনো সন্ধ্যান মেলেনি। রবিবার সকালে তার মরদেহ সীতাকুণ্ড কুমিরা ইউনিয়নের সাগর উপকূলে ভেসে আসছে বলে জানতে পেরে মরদেহটি আমার ভাই রাসেল এর বলে আমি শনাক্ত করি।


এ বিষয়ে কুমিরা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নাছির বলেন, সীতাকুণ্ড কুমিরা ইউনিয়নের সাগর উপকূলে এক ব্যাক্তির মরদেহ সাগরে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে গাউছিয়া কমিটির সদস্যরা ও আমরা যৌথভাবে মরদেহটি উদ্ধার করি সাগর উপকূল থেকে।


তিনি আরও বলেন, পরবর্তীতে তার স্বজনদের খবর দিলে নিহতের ভাই অহিদুল্লা এসে তার ভাইয়ের মরদেহ বলে শনাক্ত করেন। নিহত মো. রাসেল কুমিল্লা জেলার নাঙ্গল কোর্টের মৃত রফিকুল ইসলামের ছেলে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা শেষে মরদেহটি তার ভাইয়ের হাতে মরদেহটি তুলে দেয়া হয়েছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com