ঢাকা মেডিকেল কলেজ থেকে নবজাতক ও অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ১৮ নভেম্বর ২০২৩, ১৪:৫০
ঢাকা মেডিকেল কলেজ থেকে নবজাতক ও অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ঢাকা মেডিকেলকলেজ থেকে পৃথক ঘটনায় একদিন বয়সি এক নবজাতক কন্যা শিশু ও অজ্ঞাত এক বৃদ্ধা নারী (৬০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


১৮ নভেম্বর, শনিবার সকাল সাড়ে দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ৪ নম্বর ধোপার গেইট এলাকা থেকে ১ দিনের কন্যা নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বজলুর রহমান।


তিনি জানান, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ৪নম্বর ধোপার গেট এলাকায় সাদা পলিথিন ব্যাগে মোড়ানো অবস্থায় একদিনের কন্যা নবজাতকের মরদেহ উদ্ধার করি। পরে ময়না তদন্তের জন্য নবজাতকের মরদেহটি আইনি প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি কে বা কারা সবার চোখের আড়াল করে মরদেহটি ঢামেক ধোপা গেটের পাশে ফেলে রেখে যায়। আমরা আশেপাশের সিসিটিভির ফুটেজ দেখে ওই ব্যক্তিকে শনাক্তের চেষ্টা করছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও তিনি জানিয়েছেন।


অপরদিকে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর মোমেন জানান, আমরা খবর পেয়ে আজ সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের বিপরীত পাশে অ্যাম্বুলেন্স রাখার গ্যারেজ থেকে অজ্ঞাত এক বৃদ্ধা নারীর মরদেহ উদ্ধার করি।


তিনি আরও বলেন, আমরা আশেপাশের লোকজনদের সাথে কথা বলেছি। এই বৃদ্ধ নারীকে কেউ চেনেন না। তবে প্রযুক্তির সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। ময়না তদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানিয়েছেন তিনি।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com