রাজশাহীতে নাশকতা মামলায় জামায়াত নেতা গ্রেফতার
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ১৫:০৭
রাজশাহীতে নাশকতা মামলায় জামায়াত নেতা গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ীতে জেলা জামায়াতের সূরা সদস্য ও গোদাগাড়ী পৌর জামায়াতের ৯নং ওয়ার্ডের সেক্রেটারি সাইফুদ্দিন ওরফে নেভী সাফইফুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।


সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যার সাড়ে ৮টার দিকে সুলতানগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি জাহানাবাদ গ্রামের মৃত মন্টুর ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুদ্দিন নৌবাহিনীর চাকুরী থেকে অবসর নিয়ে জামায়াতের রাজনীতির সাথে জড়িত হয়ে পড়ে। তিনি রাজশাহী জেলা জামায়াতের সূরা সদস্য ও পৌরসভার ৯নং ওয়ার্ডের সেক্রেটারির দায়িত্ব পালন করে আসছিলেন। অপর দিকে লোক দেখানো গোদাগাড়ী আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তুলে ব্যবসা বাণিজ্য করে আসছিলেন। গত রবিবার (১২ নভেম্বর) বাদ মাগরিব নেতাকর্মীদের সাথে নিয়ে জামায়াত ইসলামের লিফলেট বিতরণ করছিলেন।


গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা সুনির্দিষ্ট তথ্য মোতাবেক ও যথেষ্ট প্রমাণ সাপেক্ষে তাকে গ্রেফতার করেছি। তিনি রাজশাহী জেলা জামায়াতের সূরা সদস্য। গত ২৯ অক্টোবর থানার দায়েরকৃত নাশকতা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।


বিবার্তা/মোস্তাফিজুর/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com