ঘোড়াঘাটে স্ত্রী হত্যার ৬ ঘণ্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেফতার
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৫০
ঘোড়াঘাটে স্ত্রী হত্যার ৬ ঘণ্টার মধ্যে ঘাতক স্বামী গ্রেফতার
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে স্বামীর পূর্ব পরিকল্পনায় স্ত্রী গৃহবধূ ফেরদৌস বেগম (২২) চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ৬ ঘন্টার মধ্যে হত্যাকারীকে সনাক্ত করে ভিকটিমের ঘাতক স্বামী সাগর আহমেদ (২৪) কে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ।


এ ঘটনায় ভিকটিমের নানা জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলাা পশ্চিম বালিঘাটা টিএন্ডটি পাড়ার শমসের আলী বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলা করেন।


৯ নভেম্বর, বৃহস্পতিবার বেলা ১২ টায় ঘোড়াঘাট থানায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. আব্দুল্ল্যাহ আল-মাসুম এক প্রেস কনফারেন্সে এ হত্যাকাণ্ডের রহস্য ও খুনীকে গ্রেফতার সহ বিস্তারিত সাংবাদিকদের সামনে তুলে ধরেন।


তিনি বলেন, গ্রেফতারকৃত সাগর এ হত্যাকাণ্ডের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে এবং এ হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।


তিনি আরও জানান, গত ৪ বছর আগে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পশ্চিম বালিঘাটা গ্রামের ফিরোজ মিয়ার মেয়ে ফেরদৌস বেগমের সাথে সাগর আহম্মেদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সন্তান না হওয়া সহ নানা কারণে স্ত্রী ফেরদৌসীকে শারীরিক নির্যাতন করতো তার স্বামী। সর্বশেষ গত এক মাস আগে ফেরদৌসী বেগমকে মারপিট করে তার স্বামী সাগর। নির্যাতনের শিকার ফেরদৌসি রাগ করে বাবার বাড়িতে চলে যায়। কয়েকদিন পর স্বামী সাগর শ্বশুর বাড়িতে যায় স্ত্রীকে নিয়ে আসতে। তবে বারবার নিজেদের মেয়েকে নির্যাতন করার প্রতিবাদে শ্বশুর বাড়ির লোকজন তাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এ সময় তার স্ত্রী ফেরদৌসি বেগম দাঁড়িয়ে সবকিছু দেখছিলেন। এরপর কৌশলে স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে এসে হত্যার পরিকল্পনা করতে থাকে সাগর।


বুধবার সকালে বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ধানের জমিতে গরুর জন্য ঘাস কাটতে যায় ফেরদৌসি বেগম। পূর্ব পরিকল্পনা অনুযায়ী কিছু সময় পর সাগর নিজেও সেই জমিতে গিয়ে স্ত্রীকে জাপটিয়ে ধরে জমির আইলের (পানি প্রবাহের সরু ড্রেন) উপর শুইয়ে দেয় এবং দুই হাত বেঁধে ফেলে। এরপর নিজের কাছে থাকা দড়ি দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে সাগর। মৃত্যু নিশ্চিত হলে সেখানে ফেলে রেখে চলে যায় ঘাতক স্বামী।


উল্লেখ্য, গতকাল বুধবার (৮ নভেম্বর) ঘোড়াঘাট উপজেলার ২নং পালশা ইউপির কৃষ্ণপুর মরিচা গ্রামের ধানক্ষেত থেকে ফেরদৌসী বেগম (২২) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। এরপর থেকে ক্লুলেস এ হত্যাকাণ্ডের ঘটনা উৎঘাটনের জন্য পিবিআইসহ পুলিশের একাধিক টিম কাজ করছিল।


বিবার্তা/রাব্বানী/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com