সারা জীবন পাশে থাকার অঙ্গীকার দয়াল কুমার বড়ুয়ার
বিবার্তা প্রতিবেদক
প্রকাশ : ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৩৪
সারা জীবন পাশে থাকার অঙ্গীকার দয়াল কুমার বড়ুয়ার
প্রিন্ট অ-অ+

পূজা পরবর্তী ঢাকা-১৮ আসনের সকল থানা কমিটি, দূর্গা পূজা কমিটি এবং লক্ষ্মী পূজা কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ নেতৃস্থানীয় সকল কমিটির সদস্যদের নিয়ে মতবিনিময় সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠান আয়োজন করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান আয়োজক আদীপ গ্রুপের চেয়ারম্যান, ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী জনাব দয়াল কুমার বড়ুয়া।


রাজধানী উত্তরার ভূতের আড্ডা রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে আয়োজিত সভায় ১৮ আসনের ৭টি থানার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিশেষ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


সাথে উত্তরার বিভিন্ন এলাকার প্রায় ২৪টি মন্দিরভিত্তিক দুর্গা পূজা কমিটির এবং নগরীর বিশেষ কিছু মন্দিরে আয়োজিত লক্ষ্মী পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ কমিটির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আলোচনায় ঢাকা-১৮ আসনের জনাব দয়াল কুমার বড়ুয়াসহ প্রত্যেক কমিটির নেতৃবৃন্দরা কথা বলেন এবং তাদের সংগঠিত করার পাশাপাশি সবার নানা সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করা হয়।


সভায় সবার আন্তরিক অংশগ্রহণে একটা আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। ঢাকা-১৮ আসনে এই প্রথম এরকম মিলন মেলার আয়োজিত হওয়ায় সবাই আবেগ আপ্লুত ছিলেন। পরিশেষে সবাই, একে অপরের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।


দয়াল কুমার বড়ুয়া সবার জন্য নৈশ্য ভোজের আয়োজন করেন এবং সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আজীবন পাশে থেকে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন এবং আগামীর ঢাকা বির্নিমাণে সবার সহযোগিতা কামনা করেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com