ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা!
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ২২:৩১
ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা!
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে জুম্মান খাঁ (৩৫) নামে এক মাদকসেবী স্ত্রীর সঙ্গে অভিমান করে ফেসবুক লাইভে এসে ফ্যানের সঙ্গে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।


৮ নভেম্বর, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাগরদীঘির পাড় এই ঘটনা ঘটে।


জুম্মান খাঁ উপজেলার সদর ইউনিয়নের মোগলটুলা গ্রামের সাগরদীঘি এলাকার পূর্বপাড়ার রমজান খাঁ’র ছেলে।


স্থানীয় সূত্রে জানা যায়, জুম্মান খাঁ তার স্ত্রী ইসরাত জাহান (২৭)-কে নিয়ে সাগরদীঘি গ্রামের পূর্বপাড়া এলাকার মীর হেলালের বাড়িতে ভাড়া থাকেন। স্বামী-স্ত্রী দুজনে মাদক সেবন ও বিক্রির সাথেও জড়িত ছিল। তারা এসবের সাথে জড়িত বলে জুম্মান-ইসরাতের বাবা-মা ও শ্বশুর-শ্বাশুড়িসহ কোন আত্মীয়স্বজনের সাথে তাদের কোন ধরনের যোগাযোগ ছিল না। স্বামী-স্ত্রী একসাথে থাকলেও তাদের মধ্যে বনিবনা ছিল। তবে তারা দু'জন একসাথে মাদক সেবন করত। আজ বিকেলে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জুম্মান খাঁ ও স্ত্রী ইসরাত জাহানের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে স্ত্রীর সাথে অভিমান করে জুম্মান খাঁ শোবার ঘরে মো. তন্ময় হাসান নামের প্রোফাইল থেকে ফেসবুকে লাইভে এসে সিলিং ফ্যানের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।


সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুম্মান খাঁ মাদকাসক্ত ছিল। সে ও তার স্ত্রী ইসরাত জাহান মাদক সেবন ও কেনা-বেচার সাথে জড়িত। তার বিরুদ্ধে সরাইল থানায় একটি মাদক মামলাও রয়েছে। জুম্মান খাঁ আজ বিকেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হবে।


বিবার্তা/নিয়ামুল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com