হাকিমপুরে নাশকতা মামলায় ২ জন গ্রেফতার
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ২১:৩৫
হাকিমপুরে নাশকতা মামলায় ২ জন গ্রেফতার
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাশকতা সৃষ্টির পরিকল্পনার অভিযোগে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে দিনাজপুরের হাকিমপুর হিলিতে ২৫ জন এজহার নামীয় ও অজ্ঞাত নামা ৩০/৪০ জন বিএনপি জামাত এর নেতাকর্মীর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। এরই প্রেক্ষিতে পুলিশি অভিযানে ২ জনকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।


০৭ নভেম্বর, মঙ্গলবার ভোর ৫ টার দিকে হাকিমপুর উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বিশাপাড়া স্কুল মাঠে নাশকতা সৃষ্টির পরিকল্পনার গোপন বৈঠকে অভিযান চালিয়ে এজহার নামীয় ১নং আসামি মোঃ শাহ আলম (৫০), ২ নং আসামি মোঃ মাহে আলম (৫০) কে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।


আটককৃত আসামি মোঃ শাহ আলম উপজেলার খট্রামাধবপাড়া ইউনিয়নের সাঁতকুড়ি গ্রামের মৃত সাকের আলীর ছেলে ও মোঃ মাহে আলম পৌরসভার মহুড়াপাড়া এলাকার মৃত রমজান আলীর ছেলে।


এজাহার সূত্রে জানা যায়, বিএনপি জামাত এর নেতাকর্মীরা আগামী ৮নভেম্বর থেকে ডাকা দুই দিনের অবরোধের সময় উপজেলার বিভিন্ন স্থানে নাশকতা সৃষ্টি ও জনগণের জানমালের ক্ষতি, সরকার উৎখাত পরিকল্পনা বিষয়ে গোপন বৈঠক এর জন্য বিভিন্ন এলাকা থেকে বিএনপি জামাত এর নেতাকর্মীদের জড়ো করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়ার নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল বিশাপাড়া স্কুল মাঠে অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকি আসামিরা পালিয়ে যায় বলে পুলিশ দাবি করে।


হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে হাতেনাতে গ্রেফতার করেছে। ঘটনাস্হল থেকে বাঁশের লাঠি, ইট-পাটকেল, লোহার রড ইত্যাদি উদ্ধার করা হয়েছে। আটক আসামিদের মঙ্গলবার দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানি/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com