গোলাপগঞ্জে নাশকতার মামলায় গ্রেফতার ৩
প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ২১:২০
গোলাপগঞ্জে নাশকতার মামলায় গ্রেফতার ৩
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোলাপগঞ্জে নাশকতার মামলায় জেলা ছাত্রদলের সহ সাংগঠনিকসহ ছাত্রদলের ৩ জনকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। শনিবার (৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, গত রবিবার (২৯ অক্টোবর) বিএনপির ডাকা হরতালে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ বাজারে হরতালকে কেন্দ্র করে নাশকতার সৃষ্টি করে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে এ ঘটনায় নাশকতা সৃষ্টিকারী ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৫০-৬০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং: ১৯, তাং:২৯-১০/-২৩ ইং) দায়ের করে। ওই মামলার আসামিদের গ্রেফতার করা হয়।


এর আগে এই মামলায় গোলাপগঞ্জ পৌর বিএনপির প্রচার সম্পাদক ও পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব তাজুল ইসলাম তাজ এবং যুবদল কর্মী আব্দুস শহীদকে গ্রেফতার করে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মোল্লাগ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে শাহ আলম (২৪), হেতিমগঞ্জ গ্রামের মৃত আব্দুল হান্নানের ছেলে নাঈম আহমদ (২৩) ও রফিপুর নয়া মসজিদ গ্রামের ফখরুল ইসলামের ছেলে ছানি আহমদ (২৪)। এদের মধ্যে শাহ আলম সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব রয়েছেন। এছাড়াও ছানি ও নাঈম জেলা ছাত্রদলের কর্মী।


বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক মামলার তদন্ত কর্মকর্তা এখলাছুর রহমান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com