‘গাড়ি পুড়লে টাকা আমি দিব’ ঝিনাইদহে আ. লীগের বিক্ষোভ মিছিলে সাইদুল করিম মিন্টু
প্রকাশ : ০৫ নভেম্বর ২০২৩, ১৭:৩৬
‘গাড়ি পুড়লে টাকা আমি দিব’ ঝিনাইদহে আ. লীগের বিক্ষোভ মিছিলে সাইদুল করিম মিন্টু
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বার বার অবৈধ অবরোধ ও ২৮ অক্টোবর বিএনপি-জামায়াতের সন্ত্রাসীদের প্রধান বিচারপতির বাসভবনে নগ্ন হামলা, পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে জেলা আওয়ামী লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


৫ নভেম্বর, রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুর নেতৃত্বে শহরের পায়রা চত্বর থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।


সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়ে বলেন, হরতাল অবরোধের নামে নৈরাজ্য ও জ্বালাও পোড়াও করার চেষ্টা করলে তার দাঁতভাঙ্গা জবাব দেবে ঝিনাইদহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।


তিনি আরো বলেন, এ অবৈধ অবরোধ সাধারণ মানুষ মানছে না। ঝিনাইদহে কারো গাড়ি যদি অবরোধকারীরা পুড়িয়ে দেয় তবে অবশ্যই আমরা তার ক্ষতিপূরণ দেব। আর্থিক ক্ষতি পূরণে আমি আপনাদের পাশে আছি। অবরোধ ডেকে রাতের আঁধারে টায়ার জ্বালান। যদি সাহস থাকে তবে দিনের বেলায় মিছিল বের করেন। আওয়ামী লীগসহ সাধারণ মানুষ তা প্রতিহত করবে।


তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।


এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার খান সউদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মঞ্জুর পারভেজ তুষার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রানা হামিদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরানসহসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


বিবার্তা/রায়হান/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com