গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১৭:৪৮
গোবিন্দগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩রা নভেম্বর বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জেল হত্যা দিবস পালিত হয়েছে। জাতীয় চার নেতার প্রতিকৃতিতে গাইবান্ধা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদনসহ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।


পরে দলীয় কার্যালয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষিবিদ আব্দুল্লাহ আল-হাসান চৌধুরী লিটন, নূরে আলম সিদ্দিকী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস- চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু, সাবেক দপ্তর সম্পাদক সহকারী অধ্যাপক ফিরোজ খানুন নুন, উপজেলা কৃষক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মুকু, জাতীয় শ্রমিকলীগ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রধান তুহিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com