চরফ্যাশনে বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
প্রকাশ : ০৩ নভেম্বর ২০২৩, ১২:৩০
চরফ্যাশনে বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে ছাত্রলীগ কর্মীর মোটরসাইকেল পুড়িয়ে দেওয়ার অভিযোগে বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মীকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।


২ নভেম্বর, বৃহস্পতিবার দুুপুরে ভোলার চরফ্যাশন থানায় মামলাটি করেন চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ কর্মী মো. রেদোয়ান আলম ওরফে সিয়াম মহাজন।


মামলার বাদী ছাত্রলীগ কর্মী সিয়াম মহাজন মামলার এজাহারে দাবি করেন, গতকাল বুধবার (১ নভেম্বর) রাত অনুমান সাড়ে ১০ টার দিকে মামলায় প্রধান আসামি চরফ্যাশন উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলাম রাসেলসহ অভিযুক্তরা সংঘবদ্ধভাবে তার ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে তার মোটরসাইকেলটি পুড়িয়ে দেন।


এদিকে, ছাত্রলীগ কর্মী সিয়াম মহাজনের মটরসাইকেল পোরানো মামলায় অভিযুক্ত অধিকাংশ আসামি দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছেন বলে বিএনপি সূত্রে জানা য়ায। ঢাকাতে থাকা অবস্থায় তারা কিভাবে চরফ্যাশনে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল পোড়ানো মামলায় অভিযুক্ত হন।


চরফ্যাশন উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন টিপু এ তথ্য নিশ্চিত করে বলেন, ছাত্রলীগ কর্মীর মোটরসাইকেল পোড়ানো মামলার অধিকাংশ আসামি বর্তমানে ঢাকায় রয়েছেন। তবে কি ভাবে এই মামলায় তারা আসামি হলেন আমার বুঝে আসে না। এটি একটি মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট গায়েবী মামলা। বিএনপির নেতা-কর্মীদের নামে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট এই গায়েবী মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবি করছি।


চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মো. সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মো. রেদোয়ান আলম ওরফে সিয়াম মহাজনের অভিযোগের ভিত্তিতে একটি এজাহার নেওয়া হয়েছে। মামলাটি পুলিশ তদন্ত করছেন।


বিবার্তা/কামরুজ্জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com