গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ২০:১৬
গোবিন্দগঞ্জে বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে বিএনপি জামাতের নৈরাজ্য, হরতাল, অবরোধ ও অগ্নিসন্ত্রাসের নামে সাধারণ মানুষকে আগুনে পুড়িয়ে মারা, জান-মালের ক্ষতি এবং নাশকতামূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।


২ নভেম্বর, বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদুর নেতৃত্বে থানা মোড় থেকে বিশাল মিছিল বের হয়ে পৌর শহরের ঢাকা-রংপুর মহাসড়কের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে থানা মোড়ে এসে অবস্থান করে। সেখানে মিছিল অংশগ্রহণকারী দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বিএনপি-জামাতের ডাকা অবরোধের তীব্র সমালোচনা করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কৃষিবিদ আব্দুল্লা আল হাসান চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জাকারিয়া ইসলাম জুয়েল, আনারুল ইসলাম বিরু, যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সুফিয়ান মন্ডল, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান আজাদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান, মোঃ শফিক মাহমুদ গোলাপ, দপ্তর সম্পাদক রোকনুজ্জান বুদুসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় নেতৃবৃন্দ বলেন- দীর্ঘদিন ক্ষমতার বাহিরে থেকে বিএনপি ও তার জোট নেতৃবৃন্দ পাগল হয়ে গেছে। তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে তা বানচাল করার উদ্দেশ্যে দেশি-বিদেশি ষড়যন্ত্র বাস্তবায়ন করছে। কিন্তু দেশবাসী তাদের সেই ষড়যন্ত্রকে প্রত্যাখ্যান করেছে। তারা পূর্বের ন্যায় জ্বালাও, পোড়াও আর ভাংচুরের মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। রাজপথে তাদের দাঁতভাঙ্গা জবাব দিতে গোবিন্দগঞ্জ, উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মাঠে আছে, আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com