রাজবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১৪:১৬
রাজবাড়ীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, হত্যাকাণ্ড নৈরাজ্য ও অনৈতিক অবরোধের প্রতিবাদে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীর সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, হেদায়েত আলী সোহরাব, পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ আলী চৌধুরী,
ফখরুজ্জামান মুকুট, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল আজম মামুন, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মো.আমজাদ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মো.ওহিদুজ্জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, যুবলীগের সভাপতি শওকত হাসান প্রমূখ। এসময় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এসময় বক্তারা বলেন, বিএনপির প্রতি মানুষের সমর্থন নাই। তাই বিএনপির ডাকা হরতাল অবরোধ প্রত্যাখ্যান করেছে ৷ বিএনপি ভুলে গেছে আওয়ামী লীগকে হরতাল অবরোধ ডেকে হটানো যাবে না। তারা মুলত ভোট বানচালের পরিকল্পনা নিয়ে এসব কাজ করে চলেছে।


বক্তারা আরও বলেন, যতবারই রাজপথে দুর্যোগ নেমে আসবে আমরা ততবারই রাজপথ দখলে থাকবো ও রাখবো।


বিবার্তা/ মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com